ফেসবুকে আসছে নতুন গেমিং সুবিধা ‘ইনস্ট্যান্ট গেমস’

 
বন্দুরা কেমন আছেন সবাই 
সবাইকে alldroidbd পক্ক থেকে জানাই স্বাগতম !
আজকে আমরা কথা বলবো ফেসবুক মেসেঞ্জারে ইনস্ট্যান্ট গেমস নিয়ে চলুন শুরু করা যাক । তার আগে বলে দিতে চাই আপনি যদি আমাদের পোস্ট গুল সবার আগে পেতে চান সিম্পিলি bookmark করে রাকুন আমাদের website টি। 
এখন ফেসবুক ওপেন করা মানেই রোজ নিত্য নতুন কোন ফিচার। সম্প্রতি এমনই এক নতুন ফিচারের কথা ফেসবুকের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে। এখন থেকে মেসেঞ্জারে ইনস্ট্যান্ট গেমস খেলা যাবে।  ফেসবুকে ভিডিও গেমস সুবিধা ইনস্ট্যান্ট গেমস চালু হয়েছিল বেশ আগেই। কিন্তু এতদিন এটি সীমিত কিছু ডেভলপারের জন্য ‘ক্লোজড বেটা’ অবস্থায় ছিল। সম্প্রতি ফেসবুক সবার জন্য ইনস্ট্যান্ট গেমস প্ল্যাটফর্ম উন্মুক্ত করে দিয়েছে। ফলে যে কেউ চাইলে এখন ফেসবুকে গেমস নির্মাণ করতে পারবেন। এবং তা শেয়ার করে অন্যদের খেলার জন্য উপলভ্য করতে পারবেন।
গোটা পৃথিবীজুড়ে ১.২ বিলিয়ন ইউজার এই পরিসেবা পাবে। গত মাসে ফেসবুকের ডেভেলপারদের এফ-৮ কনফারেন্সে এ কথা জানানো হয়। অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে পৌঁছে যাবে ইনস্ট্যান্ট গেমস।
মেসেঞ্জারে গেমসের জন্য যে ফিচার অ্যাড হবে তা দারুণ আপডেটেড থাকবে। ইনস্ট্যান্ট গেমসে থাকবে টার্ন-বেজড গেমপ্লে, লিডারবোর্ড এবং টুর্নামেন্ট। এটা কন্ট্রোল করবে গেম বোটস। এই রোবট ইউজারদের পছন্দের গেম বেছে নিতে সাহায্য করবে। প্রতিযোগিতার যেকোনো আপডেটের ইনফরমেশন দেবে।
Previous
Next Post »